ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় ৮ জুয়াড়ি-মাদকসেবীর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
উল্লাপাড়ায় ৮ জুয়াড়ি-মাদকসেবীর কারাদণ্ড

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকসেবন ও জুয়া খেলার অপরাধে আট ব্যক্তির কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৫ জুন) সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুজ্জামান এ দণ্ড দেন।  

দণ্ডপ্রাপ্তরা হলেন- বেলকুচি উপজেলার খিদ্র গোপরেখী গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে বিপ্লব খান (৪৫), দৌলতপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে মহাব্বত আলী (৫২), বিশ্বাসবাড়ি গ্রামের মৃত কোবাত আলীর ছেলে আব্দুল কাদের (৫৫), শ্যামগাতী গ্রামের মো. হারুনের ছেলে আরিফুল ইসলাম (৩০), সগুনা গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে হাসেম আলী (৩৮), চৌহালী উপজেলার সোদিয়া চাঁদপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে সিরাজুল ইসলাম (৬০), খুকনী গ্রামের মৃত নূর ইসলামের ছেলে শহিদুল ইসলাম (৩৮) ও উল্লাপাড়া উপজেলার সলপ গ্রামের নাসের আলীর ছেলে শামীম রেজা (৩৫)।

দুপুরে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানি, সিরাজগঞ্জের ক্যাম্প কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান বাংলানিউজকে জানান, রোববার (২৪ জুন) দিনগত রাতে উল্লাপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় মাদক ও জুয়াবিরোধী অভিযান চালিয়ে ওই আট ব্যক্তিকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে বিচারক প্রত্যেককে এক মাস করে কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।