ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো অন্তঃসত্ত্বা নারীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো অন্তঃসত্ত্বা নারীর

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় রাজিয়া সুলতানা ঝর্ণা (২৬) নামে ১০ মাসের অন্তঃসত্ত্বা এক নারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও চারজন আহত হয়েছেন।

রোববার (২৪ জুন) দুপুরে উপজেলার বাসুদেবপুর এলাকার রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ সড়কের এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর গোদাগাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আহসান হাবিব বাংলানিউজকে জানান, দুপুরে ওই সড়কে বেপরোয়া একটি ট্রাক সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়।

এতে অটোরিকশা ও তার পেছনে থাকা মোটরসাইকেল আরোহীরা সড়কের ওপর পড়ে যায়। এতে রাজিয়াসহ আরও চারজন আহত হয়।  স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক রাজিয়াকে মৃত ঘোষণা করেন।

রাজিয়া উপজেলার সুলতানগঞ্জ কবুতর পাড়ার রফিকুল ইসলামের মেয়ে। অটোরিকশা ও মোটরসাইকেল আরোহী অন্য চারজনের তাৎক্ষণিকভাবে পরিচয় পাওয়া যায়নি।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, ঘটনার পর ট্রাকটি পালিয়ে গেছে। তবে ট্রাকটি আটকের চেষ্টা চলছে। বর্তমানে নিহতের মরদেহ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে রাখা হয়েছে।

নিহতের পরিবার চাইলে ময়না তদন্ত ছাড়াই তার মরদেহ হস্তান্তর করা হবে। তবে এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।