ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘আমের রাজধানী’তে বাংলানিউজ

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, মে ৩০, ২০১৮
‘আমের রাজধানী’তে বাংলানিউজ ওপরে বাঁ থেকে মবিনুল, সিরাজ, আসিফ, জনি ও শাহজাহান; নিচে বাঁ থেকে ইকরাম, বাদল, মুন্না, সুমন, বেলাল ও আরিফ

ঢাকা: সব সময়েই ব্যতিক্রমী কিছু করার প্রয়াসী বাংলানিউজ। এরই ধারাবাহিকতায় এবারের আয়োজন ‘আমের দেশে নতুন বেশে’। মধুমাস জ্যৈষ্ঠে এই অনন্য আয়োজন ‘আমের রাজধানী’খ্যাত রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জে। যথারীতি থাকছে টানা রিপোর্টিং ও বিশেষজ্ঞ-আলোচনা।

রিপোর্টিং টিম এরই মধ্যে যাত্রা করেছে রাজশাহীর উদ্দেশে। এই টিমে রয়েছেন স্পেশাল করেসপন্ডেন্ট মবিনুল ইসলাম ও সেরাজুল ইসলাম সিরাজ, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর আসিফ আজিজ ও জনি সাহা, সিনিয়র করেসপন্ডেন্ট শাহজাহান মোল্লা ও ইকরাম উদ-দৌলা, সিনিয়র ফটো করেসপন্ডেন্ট দেলোয়ার হোসেন বাদল, সিনিয়র করেসপন্ডেন্ট মাহবুবুর রহমান মুন্না, স্টাফ করেসপন্ডেন্ট বেলাল হোসেন ও ফটো করেসপন্ডেন্ট আরিফ জাহান।

আর তাদের সঙ্গে যোগ দেবেন রাজশাহীতে কর্মরত সিনিয়র করেসপন্ডেন্ট শরীফ সুমন। প্লেনযোগে রাজশাহীর উদ্দেশে যাত্রা বাংলানিউজ টিমেরবরাবরের মতো এই দক্ষ টিম ঘুরে বেড়াবে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের আম্রঘন প্রত্যন্ত অঞ্চল। চষে বেড়াবে এ-বাগান ও-বাগান। তুলে আনবে আমচাষের সাফল্য, সম্ভাবনা ও সমস্যার নানা দিক। সঙ্গে থাকবে ক্রমে বিস্তার লাভকরা ম্যাংগো ট্যুরিজমের আদ্যোপান্ত।

টানা রিপোর্টিংয়ের পর ২ জুন (শনিবার) সকালে রাজশাহী চেম্বার ভবনে অনুষ্ঠিত হবে বিশেষজ্ঞ-আলোচনা। নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজামের সভাপতিত্বে এবং বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহারের পরিচালনায় বিশেষজ্ঞ আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের। আয়োজনে মূল্যবান মতামত দেবেন আমগবেষক ও সংশ্লিষ্টরা।  

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মে ৩০, ২০১৮
এসআই/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।