ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, মে ২৪, ২০১৮
কালীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শামীম হোসেন (৪৬) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন ।

বৃহস্পতিবার (২৪ মে) রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে উপজেলার ওয়াপদা এলাকায় এ ঘটনা ঘটে। শামিম আরপাড়ার শিবনগর এলাকার মমিন সরদারের ছেলে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান খান বাংলানিউজকে জানান, কালীগঞ্জ পৌরসভা এলাকার ওয়াপদা রোডের একটি পরিত্যক্ত ভবনের মধ্যে মাদক বেচা-কেনা হচ্ছে। এমন গোপন খবর পেয়ে রোতে ওই ভবনে পুলিশ অভিযানে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক বিক্রেতারা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গুলি বিনিময়ের পর মাদক বিক্রেতারা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে শামীম নামে এক মাদক বিক্রেতাকে আহতাবস্থায় আটক করা হয়।  

পরে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার নামে থানায় নয়টি মাদকদ্রব্য মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, ৪৮০ পিস ইয়াবা ও ১৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

বন্দুকযুদ্ধের এ ঘটনায় কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) অমিত দাস, সহকারি উপ- পরিদর্শক (এএসআই) শামীম হোসেন, পুলিশ কনস্টেবল নাজিম উদ্দীন ও রতন আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, মে ২৫, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।