ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীনগরে ২১৬ বোতল মদসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, মে ১৭, ২০১৮
শ্রীনগরে ২১৬ বোতল মদসহ আটক ৩ আটক ৩ বিক্রেতা

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় ২১৬ বোতল মদ ও প্রাইভেট কারসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (১৭ মে) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব। এর আগে রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগর ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ফরিদপুর জেলার ভাঙ্গা থানার দেওড়া গ্রামের মৃত মনা চোকদারের ছেলে বাচ্চু চোকদার (৩৩), শ্রীনগরের দামলা গ্রামের আব্দুল হামিদের ছেলে মিঠুন শেখ (৩২) এবং বেজগাঁও গ্রামের কফিল উদ্দিনের ছেলে প্রিন্স মাঝি (৩০)।

র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক নাহিদ হাসান জনি বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-মাওয়া মহাসড়কের শ্রীনগর ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি প্রাইভেট কারসহ ২১৬ বোতল বিয়ার উদ্ধার করা হয়। উদ্ধার করা মাদকের আনুমানিক মূল্য ৬৪ হাজার ৮০০টাকা হবে।  

আটকদের বিরুদ্ধে শ্রীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০২৩৬ ঘণ্টা, মে ১৮, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।