ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১১ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজার ও শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) রাতে ও শুক্রবার (২৭ এপ্রিল) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঘটনা দু’টি ঘটে।  

নিহতরা হলেন- নওগাঁর ধামুড়হাট উপজেলর মশৈক এলাকার মৃত মান্নান মিয়ার ছেলে মিলন মিয়া (৩৮) এবং ময়মনসিংহের তারাকান্দা থানার কানোয়ার এলাকার সামসুদ্দিনের ছেলে সুজন মিয়া (১৪)।

এর মধ্যে নিহত মিলন গাজীপুরে বাসাভাড়া থেকে রিকশা চালাতেন।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. অহিদুজ্জামান বাংলানিউজকে বলেন, বোর্ডবাজার এলাকায় বাসাভাড়া থেকে রিকশা চালাতো মিলন।  শুক্রবার সকাল সোয়া ৭টার দিকে তিনি রিকশা নিয়ে বের হন। ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বোর্ডবাজার এলাকায় পৌঁছালে একটি বাস তার রিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর বাস চালক পালিয়ে গেলেও ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।  

এদিকে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মহসিন মিয়া বাংলানিউজেক বলেন, শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে সুজন মিয়া নামে এক কিশোর বাইসাইকেল যোগে যাচ্ছিলো। এসময় একটি ড্রাম ট্রাক তার বাইসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুজন মারা যায়।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। স্থানীয়রা ওই ড্রাম ট্রাক ও চালককে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, ২৭ এপ্রিল ২০১৮
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।