ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে চলছে সকাল-সন্ধ্যা হরতাল 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
খাগড়াছড়িতে চলছে সকাল-সন্ধ্যা হরতাল  খাগড়াছড়িতে বন্ধ রয়েছে সব ধরনের যান চলাচল-ছবি-বাংলানিউজ

খাগড়াছড়ি: খাগড়াছড়ির মহালছড়ি থেকে অপহৃত কাঠ ব্যবসায়ীসহ তিন যুবককে উদ্ধারের দাবিতে খাগড়াছড়ি জেলায় সকাল-সন্ধ্যা হরতাল পালিত হচ্ছে। পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ খাগড়াছড়ি শাখার ডাকে এই হরতাল পালিত হচ্ছে।

হরতালের কারণে খাগড়াছড়ির সঙ্গে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। অভ্যন্তরীণ সড়কেও যান চলাচল বন্ধ রয়েছে।

খোলেনি দোকানপাট। চাকরিজীবীদের হেঁটে গন্তব্যে যেতে দেখা গেছে। রাতে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসগুলোকে সকালে পুলিশ প্রহরায় খাগড়াছড়ি শহরে প্রবেশ করানো হয়েছে।
 
সকাল থেকে জেলার বিভিন্ন এলকায় পিকেটিং করার খবর পাওয়া গেছে। শহরের গুরুত্বপূর্ণ স্থান থেকে কয়েক দফায় মিছিল করেছে হরতাল আহ্বানকারীরা। এদিকে অপ্রীতিকর ঘটনা মোকাবিলায় জেলাজুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
 
গত ১৬ এপ্রিল খাগড়াছড়ির মহালছড়ির মাইসছড়ি এলাকায় কাঠ কিনতে যাওয়ার পর থেকে তিন যুবক নিখোঁজ হন। এ ঘটনায় মাটিরাঙ্গা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
 
গত রোববার (২২ এপ্রিল) বিকেলে তিনজনকে উদ্ধারের দাবিতে জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলামের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে বাঙ্গালী ছাত্র পরিষদ। গত ২০ এপ্রিল খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে এই হরতাল কর্মসূচির ঘোষণা দেন সংগঠনটি।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, ২৩ এপ্রিল, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।