ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নগরবাড়ি-বগুড়া মহাসড়কে এখনো যানজট, ভোগান্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
নগরবাড়ি-বগুড়া মহাসড়কে এখনো যানজট, ভোগান্তি নগরবাড়ি-বগুড়া মহাসড়কে ‍যানজট

সিরাজগঞ্জ: নগরবাড়ি-বগুড়া মহাসড়কের প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে এখনো তীব্র যানজট রয়েছে। ফলে চরম ভোগান্তির মধ্যে পড়েছেন যাত্রীরা।

উত্তরাঞ্চল ও ঢাকাগামী হাজার হাজার বাস ও অন্যান্য যানবাহন দীর্ঘ লাইনে দাঁড়িয়ে রয়েছে। ২০ কিলোমিটার পথ পারি দিতে চার/পাঁচ ঘণ্টা লেগে যাচ্ছে।

সিরাজগঞ্জের হাটিকুমরুল গোলচত্বর-চান্দাইকোনা বাজার মহসাড়কের বিভিন্ন স্থানে খানা-খন্দ থাকায় মঙ্গলবার (২০ মার্চ) রাত থেকে যানজট সৃষ্টি হয়।

বুধবার (২১ মার্চ) সকালে যানজটের তীব্রতা আরও বেড়ে যায়। এদিকে মহাসড়কে যানজট থাকায় অনেক যানবাহন বিভিন্ন আঞ্চলিক রুট দিয়ে সিরাজগঞ্জ শহর হয়ে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে উঠছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে বলেন, হাটিকুমরুল গোলচত্বর এলাকায় জবা দইঘরের সামনে মহাসড়কে খানা-খন্দ রয়েছে। মঙ্গলবার রাতে যানবাহনের প্রচুর চাপ থাকায় দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

হাইওয়ে পুলিশের (বগুড়া জোন) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শহীদ উল্যাহ বাংলানিউজকে বলেন, মহাসড়কের কিছু স্থানে খানা-খন্দ সংস্কার কাজের জন্য এক লেন বন্ধ করে দেওয়ায় সকাল থেকে যানজটের তীব্রতা বেড়েছে। এছাড়াও জবা হোটেলের সামনে মহাসড়কের উপরেই প্রায় ৪০ টন মালবাহী একটি ট্রাক উল্টে পড়ে আছে। এর চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় ট্রাকটি সরানো যাচ্ছে না। এতে যানজটের তীব্রতা আরও বেড়ে গেছে। তবে পুলিশ তা নিরসনে কাজ করে যাচ্ছে।  

বাংলাদেশ সময়: ০৯০৭ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।