ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরা সদর হাসপাতালে স্বজনদের বুকফাটা আর্তনাদ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
সাতক্ষীরা সদর হাসপাতালে স্বজনদের বুকফাটা আর্তনাদ  সাতক্ষীরা সদর হাসপাতালে স্বজনদের আর্তনাদ-ছবি-বাংলানিউজ

সাতক্ষীরা: খুলনা থেকে চাচার জানাযা পড়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা, ছেলেমেয়ে, ভাইয়ের ছেলে ও দুই নিকটাত্মীয়কে হারিয়ে বার বার মূর্ছা যাচ্ছেন এনজিও কর্মী মনিরুজ্জামান। একই অবস্থা তার ভাই খায়রুজ্জামান শাহীনেরও। স্বজনদের বুকফাটা আর্তনাদ আর আহাজারিতে কম্পিত হচ্ছে সাতক্ষীরা সদর হাসপাতালের পরিবেশ। একসঙ্গে এতো মরদেহ দেখে শোকে ম্যূহমান হয়ে পড়েছে হাসপাতাল ভরা উৎসুক জনতাও। 

মঙ্গলবার (২০ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা থানার ভৈরবনগর এলাকায় মিনি পিকআপভ্যান ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন শিশুসহ একই পরিবারের চারজন এবং তাদের দুই নিকটাত্মীয় নিহত হন। এ ঘটনায় আহত হন আরও সাতজন।

নিহতেরা হলেন- সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কালিয়াকর গ্রামের মনিরুজ্জামানের ছেলে আশিকুজ্জামান (১২) ও মেয়ে মিম (৩), মনিরুজ্জামানের মা আকলিমা খাতুন (৭০), তার ভাই খায়রুজ্জামান শাহীনের ছেলে সাব্বির হোসেন (১২) ও তাদের দুই নিকটাত্মীয় কালিয়াকর গ্রামের ইউসুফ আলীর ছেলে সাইদুল ইসলাম (৩০) ও মোহাম্মদ আলীর স্ত্রী নুর বানু (৫০)।  

খায়রুজ্জামান শাহীন বাংলানিউজকে জানান, খুলনার সোনাডাঙ্গা থানার বসুখালী গ্রামে চাচার মৃত্যুর খবর পেয়ে কালিগঞ্জ থেকে একটি মিনি পিকআপভ্যান ভাড়া করে তারা ১৬ জন খুলনায় গিয়েছিলেন। সেখানে জানাযা পড়ে ফিরে আসার পথে পাটকেলঘাটার ভৈরবনগর এলাকায় খুলনাগামী একটি ট্রাকের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাদের পরিবারের চারজনসহ দুই নিকটাত্মীয় নিহত হন। আহত হন আরও সাতজন।  

আহতদের মধ্যে একই গ্রামের রেবেকা খাতুন, মোহাম্মদ আলী বিশ্বাস, আশরাফুজ্জামানসহ চারজনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এদিকে, এ ঘটনা শোনার পরপরই সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন, এনডিসি মোশারফ হোসেন, সাতক্ষীরায় বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) সহকারী পরিচালক প্রকৌশলী তানভীর আহমেদ চৌধূরীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা সদর হাসপাতালে যান। এ সময় তারা নিহতদের স্বজনদের সান্ত্বনা ও আহতদের উন্নত চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দেন।  

সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০২৪৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।