ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফের স্ট্রোক করেছেন আবিদের স্ত্রী, অবস্থা সংকটাপন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
ফের স্ট্রোক করেছেন আবিদের স্ত্রী, অবস্থা সংকটাপন্ন ক্যাপ্টেন আবিদ ও তার স্ত্রী আফসানা খানম

ঢাকা: নেপালের কাঠমাণ্ডুতে ইউএস-বাংলার বিধ্বস্ত প্লেনের পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম ফের স্ট্রোক করেছেন। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন।

সোমবার (১৯ মার্চ) রাজধানীর আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালের রিসেপশন কর্মকর্তা তাপসী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বাংলানিউজকে বলেন, রোববার (১৮ মার্চ) তিনি স্ট্রোক করলে তাকে হাসপাতালে আনা হয় এবং তার একটি অস্ত্রোপচার হয়।

কিন্তু আজ তিনি ফের স্ট্রোক করেন। পরবর্তীতে দ্বিতীয় দফায় তার অস্ত্রোপচারের প্রক্রিয়া চলছে। তার অবস্থা গতকাল কিছুটা ভালো থাকলেও আজ সংকটাপন্ন।

এছাড়া আফসানা খানমের হার্টে চিকিৎসকরা একাধিক ব্লক পেয়েছেন বলেও তিনি জানান।

এর আগে রোববার রাজধানীর উত্তরার বাসায় স্ট্রোক করেন পাইলট আবিদের স্ত্রী আফসানা খানম। পরে পরিবারের সদস্যরা তাকে রাজধানীর আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক আফসানার চাচি সাংবাদিকদের জানান, রোববার সকাল ৯টায় উত্তরার বাসায় অসুস্থ হয়ে পড়েন আফসানা। এরপর তাকে নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়।

গত ১২ মার্চ দুপুর ২টা ২০ মিনিটে কাঠমান্ডুর ত্রিভুবন আর্ন্তজাতিক বিমানবন্দরে অবতরণের সময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস২১১ ফ্লাইটটি বিধ্বস্ত হয়। পরদিন (১৩ মার্চ) নেপালের নরভিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পাইলট আবিদ সুলতানের মৃত্যু হয়।  

ঢাকা থেকে যাওয়া ৭৮ আসনের উড়োজাহাজটিতে চার ক্রুসহ মোট ৭১ আরোহী ছিলেন। প্লেন দুর্ঘটনায় ৪৯ জনের মৃত্যু হয়।

পাইলট আবিদের স্ত্রীর স্ট্রোক, হাসপাতালে ভর্তি

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, মার্চ ১৯,২০১৮
এমএসি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।