ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফ্লাইট বিএস২১১: দেশে ফিরছেন আরও তিন বাংলাদেশি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
ফ্লাইট বিএস২১১: দেশে ফিরছেন আরও তিন বাংলাদেশি আহত অ্যানি, স্বর্ণা ও মেহেদী। ছবি: সংগৃহীত

ঢাকা: নেপালের রাজধানী কাঠমান্ডুতে প্লেন দুর্ঘটনায় আহত আরও তিনজনকে দেশে ফেরত আনা হচ্ছে। ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস২১১ বিধ্বস্ত হয়ে আহত এই তিন যাত্রীকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হবে। 

শুক্রবার (১৬ মার্চ) সকালে রাজধানীর বারিধারায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের কার্যালয়ে কোম্পানির জিএম (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন্স) কামরুল ইসলাম এ কথা জানান।  

তিনি বলেন, প্লেন দুর্ঘটনায় আহত যাত্রী মেহেদী হাসান, আলমুন নাহার অ্যানি ও সৈয়দা কামরুন নাহার স্বর্ণাকে শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশে আনা হচ্ছে।

দেশে তাদের চিকিৎসার জন্য রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হবে। তাদের চিকিৎসার সব কিছুই ইউএস-বাংলা কর্তৃপক্ষ বহন করবে।  

আরও পড়ুন>>
** 
কাঠমান্ডু গেলেন নিহত বাংলাদেশির ৩ স্বজন

এর আগে কাঠমান্ডু মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন স্বর্ণা, অ্যানি ও মেহেদীকে দেশে ফেরার জন্য ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।  

এদিকে দুর্ঘটনায় আহত যাত্রী শাহরিন আহমেদকে ইউএস-বাংলা কর্তৃপক্ষের তত্ত্বাবধানে বৃহস্পতিবার ঢাকায় আনা হয়। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন।  

চিকিৎসকরা বলেছেন, শাহরিনের ৫ শতাংশ পোড়া রয়েছে। তিনি এখন ভালো আছেন।  

গত ১২ মার্চ ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় বিধ্বস্ত হয় ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিএস২১১।  

এতে প্লেনের ৭১ আরোহীর মধ্যে ৫১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ফ্লাইটটির পাইলট, কো-পাইলট, ক্রুসহ ২৬ বাংলাদেশি আরোহী রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
ইইউডি/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।