ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে হিরোইনসহ দুই পাচারকারী গ্রেফতার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৮
ঈশ্বরদীতে হিরোইনসহ দুই পাচারকারী গ্রেফতার আটক দুই হিরোইন পাচারকারী

ঈশ্বরদী (পাবনা): পাবনা-পাকশি-কুষ্টিয়া মহাসড়কের রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের পাশে তিন বটতলা নামক স্থান থেকে আন্তঃজেলা হিরোইন পাঁচারকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

বুধবার (১৪ মার্চ ) দিবাগত রাত সাড়ে ১০টায় তাদের আটক করা হয়। আটকরা অভিনব কায়দায় প্যান্টের ভেতর সেলাই করে পাচারের উদ্দেশ্যে হিরোইন বহন করছিলেন।

আটকরা ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের মৃত বারেক উদ্দিনের ছেলে আব্দুল হান্নান (৩৫) পাকশি ইউনিয়নের বাঘইল পশ্চিমপাড়া এলাকার জিয়াউল হক টুকুর ছেলে হাসান সুলতান মাহমুদ বাদশা (৩৪)।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি-ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক বাংলানিউজকে জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবত কয়েকটি জেলায় অভিনব কায়দায় হিরোইন সরবরাহ করে আসছিলেন।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বাংলানিউজকে জানান, আটকরা পাবনা, কুষ্টিয়া, নাটোর ও রাজশাহীসহ কয়েকটি জেলায় হিরোইন সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মাদক চোরাচালান আইনে মামলা নথিভুক্ত করে আগামীকাল সকালে তাদের পাবনা জেলা কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০০৫৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৮
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।