ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এবার ফয়জুলের ভাই এনামুলের ৮ দিনের রিমান্ড মঞ্জুর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
এবার ফয়জুলের ভাই এনামুলের ৮ দিনের রিমান্ড মঞ্জুর লাল চিহ্নিত হামলাকারী ফয়জুল। ছবি: বাংলানিউজ

সিলেট: শাবিপ্রবি’র অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুলের ভাই এনামুল হাসানের ৮ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করা হয়েছে।

মঙ্গলবার (১৩ মার্চ) বেলা ২টার দিকে সিলেট মহানগর হাকিম ৩য় আদালতের বিচারক হরিদাস কুমার শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

গত বৃহস্পতিবার (০৮ মার্চ) সন্ধ্যায় গাজীপুর থেকে আটকের পরদিন (৯ মার্চ) এনামুলকে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কাছে হস্তান্তর করে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটর (সিটিটিসি)।

এরআগে হামলাকারী ফয়জুলকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম।

গত বৃহস্পতিবার (০৮ মার্চ) ফয়জুলের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন উক্ত আদালতের বিচারক। পুলিশের হেফাজতে তার জিজ্ঞাসাবাদ চলছে।

এরপর রোববার (১১ মার্চ) একই আদালতে ফয়জুলের বাবা হাফিজ আতিকুর রহমান ও মামা ফজলুর
রহমানের ৫ দিন এবং মা মিনারা বেগমের ২ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

গত ৩ মার্চ বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে হামলার শিকার হন অধ্যাপক জাফর ইকবাল। তার মাথায় এবং হাতে ছুরিকাঘাত করে ফয়জুল। হামলার পরপরই ফয়জুলকে আটক করে গণপিটুনি দেন শিক্ষার্থীরা। এতে গুরুতর আহত হয় ওই হামলাকারী।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৮
এনইউ/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।