ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় এসআই ওহিদের ওপর হামলা মামলায় যুবক কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
চুয়াডাঙ্গায় এসআই ওহিদের ওপর হামলা মামলায় যুবক কারাগারে

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা শহর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) ওহিদ হোসেনকে কুপিয়ে জখমের মামলায় হৃদয় হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। এর আগে ভোরে শহরের ফার্মপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

হৃদয় হোসেন ফার্মপাড়ার ফারুকের ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোজাম্মেল হক বাংলানিউজকে বলেন, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ফার্মপাড়া এলাকায় অভিযান চালিয়ে হৃদয়কে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। পরে দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

গত ২৫ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা শহরের ফার্মপাড়া এলাকায় পুলিশের একটি টহল দলের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ওহিদকে কুপিয়ে জখম করে তারা। হামলার পরই স্থানীয় জনতা হামলাকারীদের মধ্যে মিন্টু (৩২) নামে এক যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে। পরে ওইদিন রাতেই সরকারি কাজে বাধাদান ও উপ-পরিদর্শক ওহিদকে হত্যা চেষ্টার অভিযোগ এনে শহর ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক (এএসআই) নুর হোসেন বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করেন। দুইটি মামলায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয়ে ১৮/১৯ জনকে আসামি করা হয়।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।