ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আদাবরে নিজ বাসার সামনে ঠিকাদার ছুরিকাহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
আদাবরে নিজ বাসার সামনে ঠিকাদার ছুরিকাহত প্রতীকী ছবি

ঢাকাঃ রাজধানীর আদাবরে নিজ বাসার সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মনিরুজ্জামান রানা (৩৫) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। ২৩ নভেম্বর বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে এই ঘটনা ঘটে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।

মনিরুজ্জামান পেশায় ঠিকাদার।  তিনি ইট-বালু সাপ্লাইয়ের কাজ করেন।

আদাবর থানার উপ-পরিদর্শক (এস আই) এরশাদ আলী জানান, আদাবর ৭নং রোডের ঢাল ব্রিজের কাছে নিজ বাসার সামনে দাঁড়িয়েছিলেন মনির। এসময় কয়েকজন অজ্ঞাতপরিচয় দুর্বৃত্ত মনিরের ওপর অতর্কিতে হামলা চালায়। তারা তার  মাথা ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

সংবাদ পেয়ে পুলিশ তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে তাকে পরে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

তার ওপর হামলা কারা করেছে বা কেন করেছে তা জানা যায়নি। এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে বলে এস আই এরশাদ আলী জানান।

আহত মনির ৩ সন্তানের জনক। তার স্ত্রী সোমা আক্তার জানান, তারা আদাবর শেখেরটেক ৭নং রোড এলাকায় থাকেন। তার স্বামী পেশায় ঠিকাদার। ঘটনার সময় মনির বাসার সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। পুলিশকে তিনি তার স্বামীর ওপর হামলাকারীদের পরিচয় জানাতে পারেননি।
বাংলাদেশ সময়:০৬ ৪৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
এজেডএস/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।