ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকে শিশু চুরির ঘটনায় তদন্ত কমিটি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
ঢামেকে শিশু চুরির ঘটনায় তদন্ত কমিটি

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ার্ড থেকে সোমবার (২০ নভেম্বর) রাতে শিশু চুরির ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ঢামেক কর্তৃপক্ষ।

তদন্ত কমিটির প্রধান হিসেবে নিয়োগ দেয়া হয়েছে ঢামেকের উপপরিচালক বিদ্যুৎ কান্তি পালকে।

মঙ্গলবার (২১ নভেম্বর) এই তদন্ত কমিটি গঠন করা হয়।

বিকেলে তদন্ত কমিটির প্রধান বিদ্যুৎ কান্তি পাল জানান, আমরা তিন কার্যদিবসের মধ্যেই তদন্ত কমিটির রিপোর্ট প্রদান করবো। এছাড়া এই বাচ্চা চুরির ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন আমাদের সিসিটিভির ফুটেজগুলো মনিটরিং করেছেন। ইতোমধ্যেই তারা শিশুটিকে উদ্ধারের জন্য কাজ শুরু করেছেন।

উল্লেখ্য, সোমবার (২০ নভেম্বর) রাত ১২টার দিকে হাসপাতালের নতুন ভবনের ৭০১ নম্বর ওয়ার্ডের ৪১ নম্বর বেডে ঘুমন্ত মায়ের পাশ থেকে চুরি যায় তিন মাস বয়সী কন্যা শিশু জিম। তার বাবার নাম জুয়েল মিয়া ও মায়ের নাম সুমাইয়া।

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার জুয়েল মিয়া ডায়াবেটিস্‌ থেকে কিডনি রোগে আক্রান্ত হয়ে গত ৩১ অক্টোবর ঢামেক হাসপাতালে ভর্তি হন। সোমবার পাশের ৪১ নম্বর বেডটি খালি থাকায় শিশুকন্যা জিমকে নিয়ে ঘুমিয়ে পড়েন সুমাইয়া। আর নিজের বেডে অন্য মেয়েকে নিয়ে ঘুমাচ্ছিলেন অসুস্থ জুয়েল। এ অবস্থায় রহস্যজনকভাবে হারিয়ে যায় শিশু জিম।

বাংলাদেশ সময়: ০৪৪১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
এজেডএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।