ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

৩ দিনের ব্যবধানে এক স্কুলের ৩ শিক্ষকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
৩ দিনের ব্যবধানে এক স্কুলের ৩ শিক্ষকের মৃত্যু

সিরাজগঞ্জ: তিনদিনের ব্যবধানে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার এক বিদ্যালয়ের তিন শিক্ষকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) থেকে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) পর পর তিনদিনে উপজেলার মফিজ উদ্দিন তালুকদার স্মৃতি উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষকের স্বাভাবিক মৃত্যু হয়।

মৃত শিক্ষকরা হলেন-বিদ্যালয়টির প্রধান শিক্ষক স্বপন কুমার দে (৫৫), সহকারী শিক্ষিকা ও উপজেলার হালুয়াকন্দি গ্রামের আবুল কালাম আজাদের স্ত্রী জাহানারা বেগম (৫৫) এবং কম্পিউটার শিক্ষক ও একই উপজেলার কোটপাড়া গ্রামের মৃত জয়নাল আবেদীনর ছেলে কামরুল হাসান (৩৯)।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১২টার দিকে বিদ্যালয়টির সহকারী শিক্ষক জাহানারা বেগম নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে স্তন ক্যানস্যারে ভুগছিলেন। একইদিন গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান কামরুল হাসান।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রধান শিক্ষক স্বপন কুমার দে। শুক্রবার সকালে কামারখন্দ মহাশ্মশানে তার শেষ কৃত্য সম্পন্ন করা হয়।

এদিকে তিনদিনের ব্যবধানে একই বিদ্যালয়ের তিনজন শিক্ষকের মৃত্যুর ঘটনায় এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য কিবরিয়া মণ্ডল বাংলানিউজকে বলেন, একই প্রতিষ্ঠানের তিনজন শিক্ষকের এভাবে চলে যাওয়াকে অনেকেই মেনে নিতে পারছেন না। ছাত্র-ছাত্রী ও অভিভাবকসহ এলাকাবাসীও শোকাহত হয়ে পড়েছেন।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ১৭ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।