ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সন্দেহের জেরেই স্ত্রীকে খুন করে সবুজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
সন্দেহের জেরেই স্ত্রীকে খুন করে সবুজ র‌্যাবের হাতে আটক নিহত টুম্পার ঘাতক স্বামী সবুজ। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে স্বামীর চাচাতো ভাইয়ের দোকান নব্য বুটিকের বিক্রয়কর্মী ছিলেন টুম্পা। টুম্পার স্বামী সবুজের সন্দেহ, তার চাচাতো ভাই নাসিরের সঙ্গে টুম্পার অবৈধ সম্পর্ক আছে। এ সন্দেহের জেরেই টুম্পাকে খুন করে পালিয়ে যান সবুজ। 

স্ত্রীকে হত্যা করতেই ৩০ টাকা দিয়ে একটি ফল কাটার ছুরি কিনেন সবুজ। ঘটনার দিন সকালে সবুজের স্ত্রীর সঙ্গে বাক-বিতণ্ডা হলে কাছে থাকা ছুরি দিয়ে স্ত্রীর গলায় আঘাত করে পালিয়ে যান তিনি।

 
 
বুধবার (১৮ অক্টোবর) বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে র‌্যাব-২ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাবের অধিনায়ক (সিও-ভারপ্রাপ্ত) মেজর মোহাম্মদ আলী।  

এর আগে, গত ১৫ অক্টোবর সকালে রাজধানীর মোহাম্মদপুরের এক্স/২৩, রাজিয়া সুলতানা রোডের ‘নব্য’ নামক বুটিক হাউজের বিক্রয়কর্মী রোকসানা আক্তার টুম্পাকে (২৬) ছুরিকাঘাত করে পালিয়ে যান ঘাতক স্বামী সবুজ শেখ (২৯)।  

সংবাদ সম্মেলনে মেজর মোহাম্মদ আলী আরও জানান, গত ১৭ অক্টোবর রাতে র‌্যাব-২ এর একটি বিশেষ টিম যশোরের এসআর হোটেল থেকে সবুজকে গ্রেফতার করে।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সবুজ জানায়, নিজেকে আত্মগোপন করতে তিনি প্রথমে পল্টন, যাত্রাবাড়ী হয়ে চট্টগ্রাম পালিয়ে যায়। সেখান থেকে পালিয়ে ভারত যাওয়ার উদ্দেশ্যে যশোরে অবস্থান করে সবুজ।  

সবুজ আরও জানায়, টুম্পা সবুজের দ্বিতীয় স্ত্রী। প্রথম বিয়ের আগে থেকেই টুম্পার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সবুজের। বিষয়টি টুম্পার পরিবার মেনে না নিয়ে তার ফুফাতো ভাইয়ের সঙ্গে বিয়ে ঠিক করে। সবুজও তার পরিবারের পছন্দে বিয়ে করেন। বিয়ের পরও টুম্পা-সবুজের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। এক পর্যায়ে টুম্পা ও সবুজ পালিয়ে বিয়ে করেন।  

বিয়ের বছর খানেক পর থেকে তাদের কলহ সৃষ্টি হয় এবং বিভিন্ন ছোটখাট বিষয়ে প্রতিনিয়ত মনোমালিন্য, বাক-বিতণ্ডা হতে থাকে। এ কারণে বিয়ের দুই বছর পর সবুজকে তালাক দেয় টুম্পা। তবে বিচ্ছেদের কিছুদিন পর সব মান-অভিমান ভুলে পুনরায় তারা আবার বিয়ে করেন। তবে দাম্পত্য জীবনে তাদের অশান্তির অবসান হয়নি বলেও জানান সবুজ।  

তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান মেজর মোহাম্মদ আলী।  

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।