ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে যৌন হয়রানির দায়ে কলেজ ছাত্রের জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
সৈয়দপুরে যৌন হয়রানির দায়ে কলেজ ছাত্রের জরিমানা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর উপজেলায় যৌন হয়রানির দায়ে আকবর খান (১৮) নামে এক কলেজ ছাত্রকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বজলুর রহমান এ জরিমানা করেন।

সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বজলুর রহমান জানান, সৈয়দপুর তুলশিরাম এলাকার একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিলেন শহরের নতুন বাবুপাড়ার সাইফুদ্দিন খানের ছেলে আকবর খান।

ওই যুবক সৈয়দপুর কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র। সোমবার বিদ্যালয়ের সামনে এসে তিনি মেয়েটির হাত ধরে টানাটানি করেন। এরপর মেয়েটি বাড়ির উদ্দেশে রওনা দিলে তিনিও তার পিছু নেন। এসময় মেয়েটির বান্ধবীরা একত্রিত হয়ে ওই যুবককে আটক করে বিদ্যালয়ে নিয়ে যায়। পরে বিদ্যালয় কর্তৃপক্ষের কাছে খবর পেয়ে তিনি সেখানে গিয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ১০ হাজার জরিমানা করেন।  


 বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।