ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে যুবককে কুপিয়ে জখম 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
সিলেটে যুবককে কুপিয়ে জখম 

সিলেট: ছাত্রলীগ কর্মী হত্যার রেশ না কাটতেই এবার সিলেটে রুকনোজ্জামান রিপন (২৫) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। 

বুধবার (১৩ সেপ্টেম্বর) দিনগত রাত পৌনে ১০টার দিকে নগরীর তালতলায় বাংলাদেশ ব্যাংকের সামনে জনাকীর্ণ সড়কে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিলেটের জকিগঞ্জ উপজেলার হানি গ্রামের আব্দুল খালিকের ছেলে আহত রিপন মদন মোহন কলেজের বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী। তিনি নগরীর পুরাতন মেডিকেল কলোনি এলাকায় ছাত্রাবাসে থাকেন।  

স্থানীয় সূত্র জানায়, রাত পৌনে ১০টার দিকে তালতলা পয়েন্ট সংলগ্ন বন্ধু তোরাবের কাছ থেকে নগদ ২৫ হাজার টাকা নিয়ে ছাত্রবাসে ফিরছিলেন রিপন। এসময় একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে কয়েকজন ছিনতাইকারী তার গতিরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে টাকা ও মোবাইল সেট নিয়ে দ্রুত পালিয়ে যায়।

তবে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বাংলানিউজকে বলেন, সহপাঠীদের মধ্যে কথা কাটাকাটির জেরে রিপনকে ছুরিকাঘাত করা হয়।  

বাংলাদেশ সময়: ০১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।