ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাগুরা: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার বলেছেন, বিএনপির গায়ে এখনও মানুষ পোড়ার গন্ধ আছে। ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের আগে বিএনপি মানুষ পোড়ানোর রাজনীতি করায় দেশের জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

শনিবার (১৯ আগস্ট) দুপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে শালিখা উপজেলার ছয়ঘরিয়া এবিএস ফাজিল মাদ্রাসা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর মতো মহামানবের জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না, বাংলাদেশ পেতাম না, বিশ্বে বাঙালি হিসেবে পরিচয় দিতে পারতাম না।

ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার সমান অধিকার প্রতিষ্ঠায় কাজ করেছেন।

জেলা পরিষদের সদস্য ও মাদ্রাসা পরিচালনা পরিষদের সহ-সভাপতি আবুল কাশেম মীনার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- শালিখা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আফসার উদ্দিন বিশ্বাস, ছয়ঘরিয়া এবিএস মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. ফরিদুল ইসলাম, শালিখা উপজেলা যুবলীগের আহ্বায়ক মুজিবুর রহমান বিশ্বাস, মহম্মদপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক বিপ্লব রেজা বিকো প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
টিএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।