ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলগঞ্জে রাবিনা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
কমলগঞ্জে রাবিনা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কমলগঞ্জে রাবিনা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন-ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয়ের ছাত্রী রাবিনা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে স্কুলের শিক্ষার্থীরা।

শনিবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত স্কুলের সামনের রাস্তায় এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও এলাকারবাসীরা অংশগ্রহণ করে।

মানববন্ধন শেষে প্রধান শিক্ষক ও স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মো সুলেমান মিয়ার মাধ্যমে উপজেলা নির্বাহী (ইউএনও) কর্মকর্তা বরাবরে একটি স্মারকলিপি পেশ করা হয়।

সম্প্রতি ওই বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী রাবিনাকে প্রেমের ফাঁদে ফেলে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার পর মরদেহ ধলাই নদীতে ফেলে দেন ঘাতক আদমপুর ইউনিয়নের দেলোয়ার হোসেন।

এ ঘটনায় পুলিশ দেলোয়ারকে আটক করে কারাগারে পাঠালেও রাবিনার মরদেহ এখনও পাওয়া যায়নি।

প্রধান শিক্ষক খুরশেদ আলী বাংলানিউজকে বলেন, দোলোয়ারকে রিমান্ডে এনে ব্যাপক জিঙ্গাসাবাদ করে রাবিনার মরদেহ উদ্ধারের ব্যবস্থা ও ঘাতকের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসনের জোর পদক্ষেপ দাবি করেন।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।