ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ৬ বছরের শিশু ধর্ষণের চেষ্টা, বৃদ্ধ আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
রাজশাহীতে ৬ বছরের শিশু ধর্ষণের চেষ্টা, বৃদ্ধ আটক

রাজশাহী: রাজশাহীতে ছয় বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নুরুন্নবী নামে ৬০ বছর বয়সী এক বৃদ্ধকে আটক করা হয়েছে।

রোববার (১৩ আগস্ট) সন্ধ্যায় মহানগরীর সিলিন্দা এলাকায় এ ঘটনা ঘটে। নুরুন্নবী গ্রামের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায়।

পেশায় রিকশাচালক নুরুন্নবী মহানগরীর সিলিন্দা এলাকায় স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন। ভুক্তভোগী ওই শিশুর বাবাও রিকশাচালক। নুরুন্নবীর পাশের বাড়িতেই ভাড়া থাকতো শিশুটির পরিবার।

মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে জানান, শিশুটি প্রথম শ্রেণির ছাত্রী। বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে নুরুন্নবী ওই শিশু এবং তার দুই বছর বয়সী ছোট বোনকে বাড়ি থেকে নিয়ে যান। এরপর সিলিন্দা এলাকায় গিয়ে একটি ঝোপের ভেতর শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালান।

এসময় ওই শিশুর চিৎকারে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে নুরুন্নবীকে হাতেনাতে আটক করে। পরে তাকে গণধোলাই দেয়া হয়। খবর পেয়ে পুলিশ গেলে তাকে সোপর্দ করে স্থানীয়রা।

ওসি আরও জানান, শিশুটিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। সেখানে সোমবার (১৪ আগস্ট) তার ডাক্তারি পরীক্ষা করা হবে। এ ঘটনায় ওই শিশুর মা থানায় মামলা করেছেন বলে জানান রাজপাড়া থানার ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
এসএস/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।