ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশু ধর্ষণের চেষ্টা, মামলা তুলে নিতে হুমকি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
শিশু ধর্ষণের চেষ্টা, মামলা তুলে নিতে হুমকি

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সদর উপজেলায় ধর্ষণ চেষ্টার মামলা তুলে নিতে ভিকটিমের পরিবারকে হুমকি দিচ্ছে মামলার আসামি গৌরপদ ওরফে ঘোড়া বাবু (৬০)। উপযুক্ত বিচারের দাবিতে থানায় মামলা করেন ওই শিশুর মা। এরপর থেকেই মামলা তুলে নিতে বিভিন্ন কৌশলে চাপ প্রয়োগ কর‍া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মামলার বিবরণী থেকে জানা গেছে, মানিকগঞ্জ সদর উপজেলার আট্টিগ্রাম ইউনিয়নের ভগবানপুর গ্রামের মৃত. ফকির সাধুর ছেলে গৌরপদ। গত ৩ মে বিকেলে ওই এলাকার এক শিশুকে ধর্ষণের চেষ্টা করেন তিনি।

শিশুটি চিৎকার করলে তাকে ফেলে রেখে পালিয়ে যায় গৌরপদ। স্থানীয়ভাবে এ ঘটনার বিচার না পেয়ে ১০ মে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেন শিশুটির মা।

এরপর থেকেই মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন গৌরপদ ও তার আত্মীয়রা। এ থেকে রেহাই পেতে আবার শিশুটির মা বাদী হয়ে ১০৭/১১৭ ধারায় গৌরপদসহ ৮ জনের বিরুদ্ধে মামলা করেন।  

এ ব্যাপারে শিশুটির মা বাংলানিউজকে জানান, অভাবের কারণে আশুলিয়ার একটি পোশাক কারখানায় চাকরি করেন তিনি। তার স্বামী পেশায় একজন নরসুন্দর।

ঘটনার দিন রাতে তিনি ও তার স্বামী বাড়িতে এসে বিষয়টি জানতে পেরে স্থানীয়ভাবে বিচার চান। সেখানে উপযুক্ত বিচার না পেয়ে পরে থানায় মামলা করেন। কিন্তু মামলা করার পর থেকেই তাকে ও তার স্বামীকে মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছে। এতে তিনি পরিবার নিয়ে আতঙ্কে রয়েছেন।

গৌরপদ ওরফে ঘোড়া বাবুর বাড়িতে গেলে তিনি জানান, ঘটনার দিন রাস্তার পাশের আম গাছ থেকে আম পাড়ার চেষ্টা করছিলো শিশুটি। এজন্য তাকে শুধু ধমক দিয়েছেন।  

মানিকগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, মামলার পর থেকেই জামিনে রয়েছেন গৌরপদ। খুব শীঘ্রই মামলার চার্জশিট আদালতে জমা দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
আরআর


 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।