ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে ৪টি মিল মালিককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, মে ২৭, ২০১৭
সৈয়দপুরে ৪টি মিল মালিককে জরিমানা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে ফ্লওয়ার (আটা) মিলে উৎপাদিত আটা বাজারজাতকরণে পাটের বস্তা ব্যবহার না করার দায়ে চারটি মিলের মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৭ মে) দুপুরে সৈয়দপুর বিসিক শিল্প নগরী ও কামারপুকুর বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী এ অভিযান পরিচালনা করেন।

মিলগুলো হলো- সৈয়দপুর বিসিক শিল্প নগীর মেসার্স খলিল অটো ফ্লাওয়ার মিলস, মেসার্স গাউসিয়া মেজর অটো ফ্লাওয়ার মিলস ও মেসার্স শ্যামলী ফ্লাওয়ার মিলস এবং শহরের অদূরে কামারপুকুর বাজারে অবস্থিত মেসার্স আফজাল অটো ফ্লাওয়ার মিলস।

জানা যায়, মিলে উৎপাদিত আটা বাজারজাতকরণে পাটের বস্তা ব্যবহার না করে প্লাস্টিকের বস্তা ব্যবহার করার অপর‍াধে ওই চারটি মিল মালিককে পাঁচ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনায় সহযোগিতা করেন- পাট অধিদপ্তরের নীলফামারী জেলা পাট উন্নয়ন কর্মকর্তা এটিএম তৈবুর রহমান, সৈয়দপুর থানার উপ পরিদর্শক (এসআই) দিলীপ কুমার রায়সহ সঙ্গীয় পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, মে ২৭, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।