ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুকসুদপুর পৌর নির্বাচনে কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
মুকসুদপুর পৌর নির্বাচনে কেন্দ্রে যাচ্ছে সরঞ্জাম

গোপালগঞ্জ: রাত পোহালেই ভোটগ্রহণ হবে গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভায়। নির্বাচনের কেন্দ্রে এরইমধ্যে সরঞ্জাম পৌঁছানোর কাজ শুরু হয়েছে।

সোমবার (২৪ এপ্রিল) বিকেল ৪টায় উপজেলা নির্বাচন অফিস থেকে ভোট গ্রহণের জন্য  ব্যালট, ব্যালট বক্স, সিল অমোচনীয় কালি, স্টেশনারিসহ ৪২ ধরনের সরঞ্জাম নিয়ে কেন্দ্র কেন্দ্রে যাচ্ছেন নির্বাচন সংশ্লিষ্টরা। মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এ নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপির প্রার্থীসহ মোট ছয় জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। কাউন্সিলর পদে ৪৩ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী রয়েছেন।

মুকসুদপুর পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৯৩৭ জন। এরমধ্যে পুরুষ ভোটার সাত হাজার ৪৮৮ জন ও মহিলা ভোটার সাত হাজার ৪৪৯ জন। নয়টি কেন্দ্রে ৪৫টি বুথে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মুকসুদপুর পৌরসভার নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মুন্সী ওহিদুজ্জামান বাংলানিউজকে জানান, নির্বাচনকে কেন্দ্র করে ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে শেষ করতে প্রতিটি ভোট কেন্দ্রে ১০ জন পুলিশ, ১৭ জন আনসার এবং নয়টি নির্বাচনী কেন্দ্রের জন্য নয় জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকবেন। এছাড়া দুই প্লাটুন বিজিবি ও র‌্যাবের দুইটি টিম এবং সাতটি ভ্রাম্যমাণ আদালত ও স্ট্রাইকিং ফোর্স নিয়োজিত থাকবে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।