ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে নারী মাদক বিক্রেতার কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
শরীয়তপুরে নারী মাদক বিক্রেতার কারাদণ্ড

শরীয়তপুর: শরীয়তপুরে শাহিদা বেগম (৩৮) নামে এক নারী মাদক বিক্রেতাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান শাহরিয়ার এ দণ্ডাদেশ দেন। 

এর আগে সকাল ১০টার দিকে নড়িয়া উপজেলার পাড়াগাঁও গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। শাহিদা ওই গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শিবনাথ সাহা বাংলানিউজকে জানান, আলতাফ হোসেন ও তার স্ত্রী শাহিদা দীর্ঘদিন ধরে বাড়িতে মাদক বিক্রি করে আসছিলেন। খবর পেয়ে সকালে ওই বাড়িতে অভিযান চালিয়ে ৫০ গ্রাম গাঁজাসহ শাহিদাকে আটক করা হয়। এসময় আলতাফ পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।  

পরে শাহিদাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে বিচারক তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

এছাড়া মাদক বিক্রেতা আলতাফ হোসেনের বিরুদ্ধে নড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান শিবনাথ সাহা।  

‍বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
এজি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।