ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভোলায় ভাষা শহীদদের প্রতি আনসার-ভিডিপির শ্রদ্ধাঞ্জলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
ভোলায় ভাষা শহীদদের প্রতি আনসার-ভিডিপির শ্রদ্ধাঞ্জলি ভোলায় ভাষা শহীদদের প্রতি আনসার-ভিডিপির শ্রদ্ধাঞ্জলি-ছবি: বাংলানিউজ

ভোলা: ভোলায় ফুল দিয়ে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

জেলা আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট জানে আলম সুফিয়ানসহ জেলার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কর্মকর্তা ও সদস্যরা মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়া সকালে জেলা প্রশাসনের সঙ্গে প্রভাত ফেরিতে অংশ নেন আনসার সদস্যরা।

এ বাহিনীর দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যে রয়েছে- সব ভাষা শহীদের রুহের মাগফেরাত ও শান্তি কামনা করে বিশেষ প্রার্থনা, দরিদ্রদের মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এর আগে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক ও শ্রদ্ধাঞ্জলি দেয় সরকারি-বেসরকারি বিভিন্ন অফিস, মানবাধিকার সংস্থা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এসময় জেলা প্রশাসক মো. সেলিম উদ্দিন, জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, পুলিশ সুপার মোকতার হোসেন, বিশিষ্ট সমাজ সেবক ও শিল্প উদ্যোক্তা মইনুল হোসেন বিপ্লব, উপকূলীয় বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা রুহুল আমিন এবং আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট জানে আলম সুফিয়ান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।