ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘাইছড়ি পৌরসভার নির্বাচন চলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
বাঘাইছড়ি পৌরসভার নির্বাচন চলছে বাঘাইছড়ি পৌরসভার নির্বাচন চলছে

রাঙামাটি: শান্তিপূর্ণভাবে চলছে রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভার নির্বাচন। শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে পৌরসভার নয়টি কেন্দ্রে নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়।

সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন করার লক্ষে যাবতীয় প্রস্তুতি শেষ করেছে উপজেলা নির্বাচন অফিস। নির্বাচনী এলাকায় রয়েছে পুলিশ, বিজিবি ও র‌্যাব।

এবার বাঘাইছড়ি পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়ছেন তিনজন, কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে ৩১জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মেয়র পদে প্রার্থী হয়েছেন নৌকা প্রতীকে আওয়ামী লীগ মনোনীত মো. জাফর আলী খান, ধানের শীষ প্রতীকে বিএনপি মনোনীত মো. ওমর আলী ও মোবাইল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান।

বাঘাইছড়ি পৌর‍সভায় মোট ভোটার রয়েছেন ১০ হাজার ১১৭ জন। এদিকে, ভোট শুরুর পর থেকে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত প্রার্থী দুই জনই অভিযোগ তুলেছেন বিভিন্ন কেন্দ্রে বহিরাগত আছে।

২০০৪ সালে বাঘাইছড়ি পৌরসভা গঠনের পর দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে নির্বাচন। এর আগে ২০১২ সালে বাঘাইছড়ি পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।