ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাজমুলের মুক্তি দাবি

কর্মসূচিতে যাচ্ছে সিলেটের সাংবাদিক সমাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
কর্মসূচিতে যাচ্ছে সিলেটের সাংবাদিক সমাজ সাংবাদিক নাজমুল হুদার মুক্তি দাবিতে মানববন্ধন করেন সাংবাদিকরা

সিলেট: বাংলাদেশ প্রতিদিনের সাভার প্রতিনিধি নাজমুল হুদার মুক্তি ও তার নামে দায়ের হওয়া মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে সিলেটে কর্মরত সাংবাদিকরা।

তারা বলেন, সাংবাদিক নির্যাতন বন্ধ ও নাজমুল হুদাকে মুক্তি না দেওয়া হলে সিলেটের সাংবাদিক সমাজ আগামীতে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধন কর্মসূচি থেকে রোববার (২২ জানুয়ারি) দুপুরে ‘সাংবাদিক সমাজ সিলেট’ এ দাবি জানায়।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে য‍াচ্ছেন তখন জাতির বিবেক সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দিয়ে ও নির্যাতন চালিয়ে একটি কুচক্রীমহল সরকারের বিরুদ্ধে দাঁড় করানোর চেষ্টা করছে। সাংবাদিক নাজমুল হুদাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় রিমান্ডের নামে অমানবিক নির্যাতন কর‍া হয়েছে।

এ সময় বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম, সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও নিউজটোয়েন্টিফোর’র ব্যুরো প্রধান শাহ্ দিদার আলম নবেল, দৈনিক জনকন্ঠের ব্যুরো প্রধান সালাম মশরুর, প্রেসক্লাব ফাউন্ডেশন সিলেটের সভাপতি ও ইনডিপেন্ডেন্ট টিভির ব্যুরো প্রধান আল আজাদ, মানবজমিন ও একুশে টিভির ব্যুরো প্রধান ওয়েছ খছরু ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান।

উপস্থিত ছিলেন ইউএনবি’র সিলেট প্রতিনিধি মোহাম্মদ মহসিন, জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মঈন উদ্দিন, কোষাধ্যক্ষ ও ডেইলি নিউএজ’র সিলেট প্রতিনিধি মনিরুজ্জামান মনির, দৈনিক খবরের ব্যুরো প্রধান খলিলুর রহমান, দৈনিক সংবাদের বিশেষ প্রতিনিধি আকাশ চৌধুরী, বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র স্টাফ করেসপন্ডেন্ট মো. নাসির উদ্দিন, বিডিনিউজটোয়েন্টিফোর ডটকম’র সিলেট প্রতিনিধি মঞ্জুর আহমদ, দৈনিক উত্তরপূর্বের চিফ রিপোর্টার তালুকদার আনোয়ারুল ইসলাম পারভেজ, দৈনিক কালেরকন্ঠের স্টাফ রিপোর্টার ইয়াহইয়া ফজল, বেতারের রিপোর্টার শফিকুর রহমান চৌধুরী, বাংলাদেশ প্রতিদিন’র আলোকচিত্রি নাজমুল কবীর পাভেল, জেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এফ এ মুন্না, জেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ রাসেল, জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ইমরান আহমদ, যুগান্তরের আলোকচিত্রি মামুন হাসান, দৈনিক সবুজ সিলেটের স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান রুমান, দৈনিক আমাদের অর্থনীতির ব্যুরো প্রধান আশরাফ চৌধুরী রাজু, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসকার আমিন রাব্বি, দৈনিক মানচিত্রের স্টাফ রিপোর্টার সৈয়দ বাপ্পী, রায়হান উদ্দিন নয়ন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৭
এনইউ/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।