ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

যুগ্ম ও উপসচিব পদে রদবদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, জুলাই ৭, ২০১০

ঢাকা: প্রশাসনে যুগ্ম ও উপসচিব পদমর্যাদার কয়েকজন কর্মকর্তার দফতর রদবদল হয়েছে। এর মধ্যে যুগ্মসচিব পদে ৬ জন এবং উপসচিব পদে ৩ জন কর্মকর্তা রয়েছেন।


 
বুধবার সংস্থাপন মন্ত্রণালয় একাধিক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়।
 
ওএসডি যুগ্মসচিব মো. ইকবালকে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ে সংযুক্ত, ওএসডি যুগ্মসচিব মানিক চন্দ্র দে-কে শিা মন্ত্রণালয়াধীন ঢাকা মহানগরীর ১১টি উচ্চ মাধ্যমিক মডেল বিদ্যালয় এবং ৬টি  মহাবিদ্যালয় (সরকারি) স্থাপনা প্রকল্পের প্রকল্প পরিচালক পদে, ত্রাণ ও পুনর্বাসন অধিদপ্তরের পরিচালক (যুগ্মসচিব) মো. আসাদুল ইসলামকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের আওতাধীন ইকোনোমিক এম্পাওয়ারমেন্ট অব দ্য পুয়রেস্ট ইন বাংলাদেশ প্রকল্পের প্রকল্প পরিচালক পদে নিয়োগ দেওয়া হয়েছে।

এ ছাড়া পর্যটন কর্পোরেশনের পরিচালক (যুগ্মসচিব) ফসির আহমেদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্মসচিব আবু নুর মোহাম্মদ বজলুর রহমান ও আল নাহিয়ান ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (যুগ্মসচিব) আজিম উদ্দিন আহমেদ চৌধুরীকে ওএসডি করা হয়েছে।

সংস্থাপন মন্ত্রণালয়ের উপসচিব আবুল কালাম আজাদকে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উপসচিব পদে, অর্থ বিভাগের উপসচিব কাজী আবু সাঈদকে বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব পদে এবং বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব আবু সাঈদ চৌধুরীকে সংস্থাপন মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময় ২২০৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।