ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বাংলামোটরে দুজনকে চাপা দেওয়া চালক রিমান্ড শেষে কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, জুন ৭, ২০২০
বাংলামোটরে দুজনকে চাপা দেওয়া চালক রিমান্ড শেষে কারাগারে

ঢাকা: রাজধানীর বাংলামোটরে বাসচাপায় মোটরসাইকেল আরোহীসহ দুজন নিহতের ঘটনায় হওয়া মামলায় বিহঙ্গ পরিবহনের চালক জাফর মোল্লাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

একদিনের রিমান্ড শেষে রোববার (৭ জুন) তাকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুল ইসলাম চৌধুরী। অপরদিকে আসামিপক্ষে আইনজীবী জামিন আবেদন করেন।

শুনানি শেষে ঢাকার মেট্রোলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত শুক্রবার (৫ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ইলিয়াস মিয়া জাফর মোল্লার একদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

বৃহস্পতিবার (৪ জুন) বেলা সোয়া ১১টার দিকে শাহবাগ থেকে বাংলামোটর সিগন্যাল পার হয়েই বিহঙ্গ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাত ঘেঁষে চলা একটি মোটরসাইকেল ও একজন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুজনের মৃত্যু হয়। ঘটনার পরপরই সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশ বাসটি জব্দ ও চালক জাফর মোল্লাকে আটক করেন।

এসআই আমিনুল ইসলাম চৌধুরী জানান, এ ঘটনায় নিহত মকসুদুর রহমানের ভাই বাদী হয়ে ওইদিনই শাহবাগ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় জাফর মোল্লার বিরুদ্ধে ২০১৮ সালের সড়ক পরিবহন আইনের ৯৮/৯৯/১০৫ ধারায় নিয়ন্ত্রণহীন যান চলাচলের মাধ্যমে দুর্ঘটনায় প্রাণহানির অভিযোগ আনা হয়।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, জুন ০৭, ২০২০
কেআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।