ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

লন্ডনের আন্তর্জাতিক সম্মেলনে মনজিল মোরসেদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
লন্ডনের আন্তর্জাতিক সম্মেলনে মনজিল মোরসেদ

ঢাকা: হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশ (এইচআরপিবি) ইউকে শাখা আয়োজিত আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিতে লন্ডনে গেছেন সংস্থাটির কেন্দ্রীয় প্রেসিডেন্ট অ্যাডভোকেট মনজিল মোরসেদ। 

বুধবার (২৪ জুলাই) বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকা ছাড়েন তিনি।  

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ২৮ জুলাই (রোববার) ইস্ট লন্ডনের ব্রাডি আর্টস সেন্টারে এ সম্মেলন হবে।

এতে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ব্রিটিশ পার্লামেন্টের প্রথম বাঙালি সংসদ সদস্য (এমপি) ও সাবেক ছায়া শিক্ষামন্ত্রী রুশনারা আলী, জাতীয় সংসদ সদস্য মুকাব্বির খান, যুক্তরাজ্যের ক্রয়ডন কাউন্সিলের মেয়র হুমাউন কবির, নিউহাম কাউন্সিলের ডেপুটি স্পিকার ব্যারিষ্টার নাজির আহমদ ও টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি স্পিকার কাউন্সিলর আহবাব হোসেন।

এ সম্মেলনের ইউরোপ, আমেরিকা ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ থেকে এইচআরপিবি’র প্রতিনিধিরা যোগ দেবেন। তাদের মধ্যে রয়েছেন, ফ্রান্স, জার্মান, ইতালি, স্পেন, জেদ্দা, কানাডা ও আমেরিকার প্রতিনিধিরা। তাছাড়া যুক্তরাজ্যের বার্মিংহাম, ম্যানচেষ্টার, লুটন, নিউক্যাসল, লিভারপুল, সুইনডন, লিডস, নিউপোর্ট, কার্ডিফ, স্কটল্যান্ডের বিভিন্ন  শহরের প্রতিনিধিরাও যোগ দেবেন ওই সম্মেলনে।  

৩০ জুলাই অ্যাডভোকেট মনজিল মোরসেদের দেশে ফেরার কথা।  

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।