ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

জাবালে নূরের বাসচালক জুবায়েরের জবানবন্দি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
জাবালে নূরের বাসচালক জুবায়েরের জবানবন্দি

ঢাকা: রাজধানীর বিমানবন্দর সড়কে দুই বাসের রেষারেষিতে একটির চাপায় দুই কলেজশিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় জাবালে নূর পরিবহনের  বাসের চালক জুবায়ের আদালতে জবানবন্দি দিয়েছেন।

সোমবার (১৩ আগস্ট) ঢাকার সিএমএম আদালতে হাজির করে তার জবানবন্দি রেকর্ড করা হয়। এর আগে সাতদিনের রিমান্ড শেষে জুবায়েরসহ চার আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক কাজী শরিফুল ইসলাম।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট গোলাম নবী ঘাতক বাসচালক জুবায়েরের জবানবন্দি রেকর্ড করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এছাড়া  তিন আসামির মধ্যে অপর বাসের চালক সোহাগ আলী, হেলপার এনায়েত হোসেন ও রিপনের জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠান অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কেশব রায় চৌধুরী।

এর আগে গত ৬ আগস্ট চার আসামির সাতদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যু হয়।  

নিহতরা হলেন- ওই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম রাজীব। এছাড়া বেশ কয়েকজন আহত হন।

এ ঘটনায় নিহত মিমের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে স্থানীয় থানায় একটি মামলা করেন।
 
বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এমআই/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।