ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

টুকুর ৩ দিনের রিমান্ড

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৭ ঘণ্টা, জুন ২০, ২০১৮
টুকুর ৩ দিনের রিমান্ড

ঢাকা: রাজধানীর শাহবাগ থানার বিশেষ ক্ষমতা আইনের মামলায় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (২০ জুন) সাতদিনের রিমান্ড আবেদনের উপর শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রণব কুমার হুই এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড শুনানি চলছে টুকুর

এর আগে গত ১২ জুন গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মুহম্মদ সাইফুল ইসলাম খান টুকুকে সাতদিন রিমান্ডে নেওয়ার আবেদন করেছিলেন।

রিমান্ড শুনানির জন্য টুকুকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

মামলায় উল্লেখ করা হয়, গত ৬ মার্চ দুপুর ১২টায় বিএনপির কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন শেষে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল সহকারে প্রেসক্লাব থেকে বের হতে চেষ্টা করে। এ সময় বাধা দিলে তারা পুলিশের উপর চড়াও হয়। তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও  ‍পুলিশের কাজে বাধা দেয় ও গাড়ি ভাঙচুর করে। পরে শাহবাগ থানা পুলিশের এসআই সুজন কুমার রায় বাদী হয়ে থানায় এ মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, জুন ২০, ২০১৮/আপডেট: ১৪০০
এমআই/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।