ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

পঞ্চগড়ে পানিপ্রবাহ বন্ধ করে পাথর উত্তোলন, ৬ জনের জেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৮
পঞ্চগড়ে পানিপ্রবাহ বন্ধ করে পাথর উত্তোলন, ৬ জনের জেল

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় নদীর পানি প্রবাহ বন্ধ করে অবৈধভাবে পাথর উত্তোলন করায় ছয়জনকে দুই মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানিউল ফেরদৌস এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সাহায্য করে পুলিশ ও বিজিবি।



দণ্ডপ্রাপ্তরা হলেন- তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কামু, একই এলাকার আকবর আলীর ছেলে জিয়াউর রহমান, খলিলুর রহমানের ছেলে আলম হোসেন, পঞ্চগড় সদর উপজেলার টিটিহিপাড়ার সিরাজুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম, তেঁতুলিয়ার হাওয়াজোত এলাকার তৈয়বুর রহমানের ছেলে শহিদুজ্জামান এবং রওশনপুর এলাকার বেলাল হোসেনের ছেলে রুবেল ইসলাম।

বিকেলে তেঁতুলিয়া উপজেলার শালবাহান হাট ইউনিয়নের কালিতলা বালাবাড়ী ও বুড়াবুড়ি ইউনিয়নের হাড়াদীঘি বালাবাড়ি এলাকার মধ্যবর্তী ডাহুক নদীর পানি প্রবাহ বন্ধ করে পাথর উত্তোলন করছিলেন ওই ছয়জন। খবর পেয়ে সেখানে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। এসময় ওই ছয়জনকে আটক করে দুই মাস করে কারাদণ্ড দেওয়া হয়।  

এছাড়া একই এলাকার আরো ১৩টি পয়েন্টে অভিযান চালিয়ে পাথর উত্তোলন বন্ধ করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।