ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

মিতু হত্যায় এক আসামির জামিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৭
মিতু হত্যায় এক আসামির জামিন মাহমুদা খানম মিতু ; ফাইল ছবি

ঢাকা: সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় গ্রেপ্তারকৃত আসামি সাইদুল ইসলাম শিকদার সাক্কুকে ছয় মাসের অন্তর্বর্তী জামিন দিয়েছেন হাইকোর্ট।

বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের হাইকোর্ট বেঞ্চ মঙ্গলবার (০৭ নভেম্বর) রুলসহ ছয়মাসের অন্তর্বর্তী জামিন দেন।

আদালতে আসামি সাইদুল ইসলাম শিকদার সাক্কুর পক্ষে শুনানি করেন আইনজীবী কুমার দেবুল দে।

আদালতের জামিন ঘোষণা শেষে কুমার দেবুল দে সাংবাদিকদের বলেন, এই মামলার এজাহারে সাক্কুর নাম নেই। এছাড়া স্বীকরোক্তিমূলক জবানবন্দিতেও সাক্কুর নাম আসেনি। আদালত আজ তাকে ছয় মাসের অন্তর্বর্তী জামিন দিয়ে রুল জারি করেছেন।

গত বছরের ৫ জুন পুত্রকে স্কুলবাসে তুলে দিতে গেলে চট্টগামের জিইসি মোড়ে এলাকায় একদল দুর্বৃত্ত অতর্কিত হামলা চালায় মিতুর ওপর। দুর্বৃত্তরা তাকে গুলি ও ছুরিকাঘাতে খুন করে। ঘটনাস্থলটি ছিল তাদের নিজাম রোডের বাসা থেকে কয়েকশ গজের মধ্যে। এ ঘটনায় মিতুর স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার মহানগরের পাঁচলাইশ থানায় অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তির বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।
বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৭
ইএস/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।