ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৭
জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

দিনাজপুর: দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪২৩ সনের কার্যকরী কমিটির বিদায় ও বাংলা ১৪২৪ সনের নব-নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) বিকেলে জেলা আইনজীবী সমিতির হল রুমে শপথ গ্রহণ অনুষ্ঠান আয়োজিত হয়।

১৪২৪ সনের নির্বাচিত সকল সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট মুহাম্মদ ইছাহক।

এর আগে অনুষ্ঠানের শুরুতে আইনজীবীরা দাঁড়িয়ে জাতীয় সংগীত পরিবেশন করেন। পরে কুরআন তেলাওয়াত পাঠ করেন অ্যাডে. মো. মাইনুল আলম, গীতা পাঠ করেন অ্যাড. শ্রী প্রফুল্ল কুমার রায় ও বাইবেল পাঠ করেন রিচার্ড মুর্মু।

নব-নির্বাচিত নতুন কমিটির কর্মকর্তারা হলেন- সভাপতি খতিবুদ্দিন আহম্মদ, সহ-সভাপতি মো. আবু আলী চৌধুরী ও মো. মজিবর রহমান-৫, সাধারণ সম্পাদক মো. এমাম আলী, সহ-সাধারণ সম্পাদক মো. আনওয়ারুল আজিম সরকার খোকন ও মো. রইস উদ্দিন, কোষাধ্যক্ষ আলহাজ্ব মো. রিয়াজুল ইসলাম শাহ্, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আয়েশা সিদ্দিকা রুমি, সমাজ কল্যাণ ও ধর্মীয় সম্পাদক মো. দেলোয়ার হোসেন-২, পাঠাগার সম্পাদক তহসিনা আখতার দিপলী, নির্বাহী সদস্যবৃন্দ যথাক্রমে মো. আনোয়ারুল ইসলাম-১, মো. শাহিনুর রহমান মানিক, মো. আব্দুল মাসুদ উজ্জ্বল, রিফাত আরা ঋতু ও মোছা. আইনুন নাহার বেগম।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।