ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

লস অ্যাঞ্জেলেসে দোকানে জিম্মি সংকটের পর আটক ১, নিহত ১

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৩ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
লস অ্যাঞ্জেলেসে দোকানে জিম্মি সংকটের পর আটক ১, নিহত ১ ঘটনাস্থলে তৎপর লস অ্যাঞ্জেলেস পুলিশ। ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় রাজ্য ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেস শহরে একটি দোকানে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে দিয়ে জিম্মি সংকট তৈরির চেষ্টা হয়েছে। তবে নিরাপত্তা বাহিনী দ্রুতই এ সংকটের অবসান ঘটিয়ে একজনকে আটক করেছে। গাড়ির চাপায় প্রাণ গেছে এক নারীর।

স্থানীয় সময় শনিবার (২১ জুলাই) বিকেলে শহরের বাণিজ্যিক ও আবাসিক এলাকা সিলভারলেকের ‘ট্রেডার জো’ নামে একটি চেইনশপে এ ঘটনা ঘটে।

জিম্মি সংকটের খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যাওয়া লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগের পক্ষ থেকে তৎক্ষণাৎ টুইট বার্তায় বলা হয়, ‘বড় কোনো ধরনের ঘটনা ছাড়াই আমরা সন্দেহভাজন গাড়ি চালককে আটক করেছি।

’ 

প্রত্যক্ষদর্শীরা জানান, চেইনশপটিতে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে দেওয়ার আগে সন্দেহভাজন ব্যক্তি গুলি ছুড়তে থাকে। তখন ওই শপ থেকে লোকজনকে পালিয়ে যেতে দেখা যায়। খবর পেয়েই পুলিশ এসে গাড়িটি জব্দ করে এবং সন্দেহভাজনকে আটক করে। গাড়ির চাপায় এক নারী আহত হলে তাকে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়।  

পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান শহরের মেয়র এরিক গারসেত্তি।

এখন পর্যন্ত এই ঘটনাটিকে ব্যক্তিগত জেদাজেদির জের বলে মনে করছে মার্কিন সংবাদমাধ্যম। অবশ্য পুরো ঘটনা খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে বলেও জানানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮২৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।