ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রের স্কুলে ফের বন্দুক হামলা, বেশ ক’জন জখম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
যুক্তরাষ্ট্রের স্কুলে ফের বন্দুক হামলা, বেশ ক’জন জখম বন্দুক হামলার পর পুলিশ স্কুলটি বন্ধ করে দেয়। ছবি-সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় একটি স্কুলে গত ১৪ ফেব্রুয়ারি সাবেক এক ছাত্রের বন্দুক হামলায় ১৭ জনের মর্মান্তিক মৃত্যুর রেশ না ফুরাতেই মঙ্গলবার (২০ মার্চ) মেরিল্যান্ডের একটি স্কুলে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে বেশ ক’জন গুলিতে জখম হয়েছে। তাদের অবস্থা কেমন তা জানা যাচ্ছে না।

মার্কিন সংবাদ মাধ্যমগুলো জানায়, সেইন্ট মেরিজ কাউন্টির  গ্রেট মিলস হাইস্কুল নামের এই স্কুলটিতে সকালের দিকে এই বন্দুক হামলা চালানো হয়। তবে এতে কারো মারা যাবার খবর পাওয়া যায়নি।

এ ঘটনার পরপরই স্কুল কর্তৃপক্ষ ও পুলিশের তরফ থেকে তথ্য আড়াল করার প্রবণতা লক্ষ্য করা গেছে।

সেইন্ট মেরিজ কাউন্টির শেরিফের মুখপাত্রী চ্যাপলেইন জুলি ইংলিং বলেন, ‘গুলিবিদ্ধ হয়ে কেউ মারা গেছেন এমন কোনো খবর’ তার জানা নেই। এ মুহূর্তে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে এবং স্কুলটি বন্ধ ঘোষণা করা হয়েছে। আপাতত এর বেশি কিছু জানাবার নেই। জানাবার মতো তথ্য থাকলে তা পরে জানানো হবে। ’

সেইন্ট মেরিজ কাউন্টির গ্রেট মিলস হাইস্কুলটির অবস্থান যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনের মাত্র ৬৫ কিলোমিটার দক্ষিণ-পুবে। স্কুলটিতে ছাত্রছাত্রীর সংখ্যা ১হাজার ৬০০ জন।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মার্চ ২০, ২০১৮
জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।