[x]
[x]
ঢাকা, শনিবার, ১২ ফাল্গুন ১৪২৪, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

এনএসএ দফতরের সামনে গুলিতে ৩ জন আহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৪ ৮:২৯:০৪ পিএম
এই সেই গাড়ি

এই সেই গাড়ি

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে জাতীয় নিরাপত্তা সংস্থার (এনএসএ) সদর দফতরের সামনের সড়কে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

মার্কিন সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, বুধবার মেরিল্যান্ডের ফোর্ট মিডে সংস্থাটির প্রধান ফটকের সামনে একটি সুভ (SUV) গাড়ি আবির্ভূত হবার পরপরই এই গুলির ঘটনা ঘটে। গাড়িটির গায়ে অনেকগুলি বুলেটের ছিদ্র দেখা গেছে। বুলেটবিদ্ধ গাড়িটি রাস্তার পাশের একটি কংক্রিটের দেয়ালে আছড়ে পড়ে।

গুলিতে অন্তত তিনজন জখম হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। 

এর আগে স্থানীয় পুলিশ ও দমকল বাহিনীর টুইটে এই ঘটনার কথা জানানো হয়। তাতে বলা হয়, ফোর্ট মিডে জাতীয় নিরাপত্তা দফতরের সামনে গুলির ঘটনা ঘটেছে এবং তারা এ ব্যাপারে ব্যবস্থা নিতে মাঠে নেমে পড়েছে। 

ফোর্ট মিডে সংস্থার সদর দফতরের সামনের হাইওয়েটি দুদিক থেকেই বন্ধ করে দেয়া হয়েছে। এখন সেখানে পুলিশি তদন্ত চলছে। 

এনবিসি নিউজের ধারণকৃত এরিয়াল ইমেজে (উপর থেকে তোলা ছবি) দেখা যায়, হ্যান্ডকাফপরা এক ব্যক্তি আইল্যান্ডে বসে আছে এবং পুলিশ তাকে ঘিরে দাঁড়িয়ে আছে।

প্রেসিডেন্ট ট্রাম্পকে ব্রিফ করা হয়েছে 
এনএসএ কর্মকর্তারা বলছেন, পরিস্থিতি এ মুহূর্তে তাদের পুরোপুরি নিয়ন্ত্রণে। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে এ ব্যাপারে ব্রিফ করা হয়েছে। 

হোয়াইট হাউসের মুখপাত্র বলেছেন, প্রেসিডেন্ট ঘটনা সম্পর্কে পুরোপুরি অবহিত আছেন। যখনই নতুন কিছু জানা যাবে তখনই তা সবাইকে জানানো হবে। 
বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৮/ আপডেট ২০৫৮ ঘণ্টা
জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa