ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

লন্ডনে পথচারীদের ওপর ফের গাড়ি, আটক ৪

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
লন্ডনে পথচারীদের ওপর ফের গাড়ি, আটক ৪ জনতার ওপর চালিয়ে দেওয়া গাড়ি। ছবি: সংগৃহীত

লন্ডনের রাস্তায় আবারও পথচারীদের ওপর গাড়ি চালিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছে। আতঙ্ক-ভীতি ছড়ানো এই ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে। এসময় তাদের গাড়ি থেকে একটি ছুরি ও ঘটনাস্থল থেকে আরেকটি ছুরি জব্দ করা হয়েছে।

স্থানীয় সময় শনিবার (২৫ মার্চ) রাতে লন্ডনের ইসলিংটন জেলার এসেক্স রোডে এ ঘটনা ঘটে। এটি কোনো ধরনের সন্ত্রাসী ঘটনা নয় বলে মনে করছেন পুলিশের কর্মকর্তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইসলিংটনের একটি পানশালার সামনের রাস্তায় জনসমাগমের ওপর দিয়ে ‘রেসের’ মতো তীব্র গতিতে গাড়ি চালিয়ে দেওয়া হয়। এসময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ওই গাড়ির গতিরোধ করে। এরপর চারজনকে আটক করে।  

তাদের রোববার (২৬ মার্চ) সকাল পর্যন্ত গারদে রাখা হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তাদের অবস্থা গুরুতর নয়।

সপ্তাহখানেক আগে লন্ডনে ব্রিটেনের পার্লামেন্টের সভাস্থল ওয়েস্টমিনস্টার প্যালেসের সামনে সন্ত্রাসী ঘটনায় এক পুলিশ সদস্যসহ চারজন নিহত হন। ওই ঘটনার পর লন্ডনজুড়ে নিরাপত্তা ব্যবস্থা কঠোর করা হয়েছে। তার মধ্যে এ ধরনের ঘটনা লন্ডনবাসীকে আরও আতঙ্কিত করেছে। যদিও পুলিশ ধারণা করছে, এটি একদল কিশোরের উচ্ছৃঙ্খলতার ঘটনা।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।