[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ অগ্রহায়ণ ১৪২৪, ২৩ নভেম্বর ২০১৭

bangla news

অ্যাপল স্টোর থেকে ৩ শতাধিক আইফোন ১০ চুরি!

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-০৩ ৪:০২:২৬ পিএম
আইফোন ১০

আইফোন ১০

দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে ভোগান্তির চেয়ে ‘এ পথটাই’ সবচেয়ে সহজ! তাইতো ‘সহজ’ পথটাই বেছে নিলো চোরের দল। আর তাতে কপাল পুড়লো কয়েকশ’ আইফোনপ্রেমীসহ এর মালিকের।

প্রযুক্তি বিষয়ক সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, যুক্তরাষ্ট্রের স্যান ফ্রান্সিসকোতে একটি অ্যাপল স্টোরের সামনে থেকে তিন শতাধিক আইফোন ১০ চুরির ঘটনা ঘটেছে। যার মূল্য তিন লাখ ৭০ হাজার ডলার বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

মাথায় হুডিওয়ালা তিন লোক একটি সাদা রংয়ের ভ্যানযোগে এসে স্যান ফ্রান্সিসকোর ওই অ্যাপল স্টোরের সামনে থাকা ট্রাক থেকে ৩১৩টি আইফোন ১০ চুরি করে পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, বেলা সোয়া ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে ট্রাক থেকে আইফোনগুলো চুরি হয়েছে। যার মূল্য প্রায় পৌনে চার লাখ ডলার। শুক্রবার ফোনগুলো স্টোরে ক্রেতাদের জন্য সাজানো হতো।

সার্জেন্ট পল ওয়েগম্যান জানান, প্রতিটি ফোনে আলাদা আলাদা ক্যাটালগ ও সিরিয়াল নম্বর দেওয়া রয়েছে। ঘটনায় জড়িতদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে স্যান ফ্রান্সিকোর স্টোনসটাউনের ওই স্টোরে যারা আইফোন ১০ এর প্রিঅর্ডার করেছিলেন, চুরির ঘটনায় তাদের কোনো সমস্যা হবে না বলে জানিয়েছেন স্টোরের এক কর্মকর্তা। তিনি বলেছেন, সবাই তাদের কাঙ্ক্ষিত ফোন পাবেন।

শুক্রবার (০৩ নভেম্বর) থেকে হ্যান্ডসেটটি হাতে পাচ্ছেন আইফোনপ্রেমীরা। ‘ফিউচার অব স্মার্টফোন’ খ্যাত ফোনটির মূল্য শুরু হচ্ছে ৯৯৯ ডলারে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa