ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

দেশিফুলের ‘ফ্লাওয়ার ইন এ বক্স’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৭
দেশিফুলের ‘ফ্লাওয়ার ইন এ বক্স’ দেশিফুলের ‘ফ্লাওয়ার ইন এ বক্স’ এর উদ্বোধনী অনুষ্ঠান

দেশের প্রথম অনলাইন-ভিত্তিক ফুল বিপণনকারী প্রতিষ্ঠান দেশিফুল ডটকম তাদের সেবা তালিকায় যুক্ত করেছে ‘ফ্লাওয়ার ইন এ বক্স’।
 

বাংলাদেশ ফ্লাওয়ার ফেস্টের দ্বিতীয় দিন আনুষ্ঠানিকভাবে ‘ফ্লাওয়ার ইন এ বক্স’র উদ্বোধন করা হয়। শুক্রবার বাংলা একাডেমিতে অনুষ্ঠিত ফ্লাওয়ার ফেস্টে দেশিফুলের নতুন এই সেবা উদ্বোধনকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়ার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাপতি মোস্তাফা জব্বার, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) সভাপতি রাজিব আহমেদ ও দেশিফুল ডটকমের সিইও বুশরা আলম।

প্রতিদিন তাজা ফুল পৌঁছে দেওয়াই দেশীফুল ডটকম এর লক্ষ্য। ‘ফ্লাওয়ার ইন এ বক্স’ সেবায় মাসিক ১৫০০ টাকায় গোল্ডি লক ও ৮০০ টাকায় সিলভার সাইন নামে প্যাকেজ রয়েছে।

একজন গ্রাহক প্রতি মাসে ৪ থেকে ৮ বার এই সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়া নতুন এই সেবায় দেশের ঋতু ও ফুলের উপর ভিত্তি করে প্যাকেজ সাজাবে দেশিফুল।

কেউ চাইলে তার কোম্পানির লোগো সম্বলিত কিংবা পছন্দের বার্তা সহ সেবা গ্রহণ করতে পারবেন। সেবাটির সাথে বিনামূল্যে হোম ডেলিভারি ও পছন্দ অনুযায়ী সময়ে পৌঁছে দেয়ার ব্যবস্থা থাকবে।
বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।