ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে পৃথক সংঘর্ষে নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, মে ২১, ২০১৮
রাজশাহীতে পৃথক সংঘর্ষে নিহত ২ পিয়ারুল ও ইসহাককে নিথর দেহ। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া ও দুর্গাপুরে পৃথক সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন পুঠিয়ার জামিরা গ্রামের পিয়ারুল ইসলাম (৫০) ও দুর্গাপুরের সুখানদীঘি গ্রামের ইসহাক আলী (৫৫)।

সোমবার (২১ মে) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ার্ড মাস্টার মোশাররফ হোসেন বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন।

তিনি জানান, সোমবার সকালে পিয়ারুলকে ও রোববার(২০ মে) দিনগত রাতে ইসহাককে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। দু'জনের মরদেহ মর্গে রাখা আছে।

নিহত পিয়ারুলের জামাতা মনজুর হোসেন বাংলানিউজকে জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে সোমবার সকালে পিয়ারুলের সঙ্গে তার ভাই ও ভাতিজাদের সংঘর্ষ বাঁধে। এ সময় তারা পিয়ারুলকে লাঠি দিয়ে পেটানো হয়। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে পিয়ারুলের মৃত্যু হয়।

অন্যদিকে নিহত ইসহাকের ভাতিজা রাজু আহমেদ জানান, রোববার বিকেলে সুখানদীঘি গ্রামের আবদুল আউয়াল নামে এক ব্যক্তির গরু অন্য ব্যক্তির মরিচ ক্ষেতে নষ্ট করে। এনিয়ে রাতে আবদুল আউয়ালের সমর্থকরা সমালোচনা করছিলেন। এ সময় বিষয়টি নিয়ে ইসহাককে প্রতিবাদ করেন। পরে আবদুল আউয়ালের সমর্থকরা ইসহাককে পিটিয়ে গুরুতর আহত করেন। ইসহাককে মুমুর্ষূ অবস্থায় রামেক হাসপাতালে নিলে দায়িত্বরক চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুঠিয়ার বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. গোলাম মোস্তফা ও দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান, এই দুই হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহতদের মরদেহের ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওই দুই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, মে ২১, ২০১৮
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।