ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নায়করাজকে শেষ শ্রদ্ধা

শহীদ মিনারে জনতার ঢল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
শহীদ মিনারে জনতার ঢল ছবি: বাংলানিউজ

দেশীয় চলচ্চিত্রের প্রবাদ পুরুষ কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাককে শেষবারের মতো দেখতে জনতার ঢল নেমেছিলো কেন্দ্রীয় শহীদ মিনারে। বৃষ্টি দিয়ে দিনের শুরু হলেও দুপুরে পরিস্থিতির উন্নতি ঘটে। ২২ অাগস্ট দুপুরে কে ছিলেন না শহীদ মিনারে?

চলচ্চিত্র-নাটক-সংগীত-মঞ্চসহ সর্বস্তরের শিল্পীদের পাশাপাশি ছিলেন সাধারণ মানুষও। সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় প্রিয় নায়ককে।

 

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে শহীদ মিনারে রাজ্জাকের মরদেহ নেয়া হয়। সেখানে সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের ব্যবস্থা করা হয়েছে।

শহীদ মিনারে রাজ্জাককে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।  

চলচ্চিত্র অঙ্গন থেকে উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, শাকিব খান, জয়া আহসান, ববিতা, সুচন্দা, চম্পা প্রমুখ। নায়করাজের লাশবাহী গাড়ির সঙ্গে এফডিসিতে আসেন তার দুই ছেলে বাপ্পারাজ ও সম্রাট। ছিলেন পরিচালক, শিল্পী ও প্রযোজক সমিতির প্রধান ব্যক্তিরা। রাজ্জাকের মরদেহ আধা ঘণ্টার মতো রাখা হয় শহীদ মিনারে।  

এর আগে দুপুর পৌনে ১২টার দিকে মরহুমের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এফডিসিতে। এতে অংশ নেন মিশা সওদাগর, শাকিব খান, ওমর সানি, ফেরদৌস, আমিন খানসহ অনেকে। বাদ আছর গুলশানের আজাদ মসজিদে দ্বিতীয় ও শেষ জানাযা শেষে নায়করাজকে চিরসমাহিত করা হবে বনানী কবরস্থানে।  

২১ আগস্ট ৭৫ বছর বয়সে মৃত্যুবরণ করেন রাজ্জাক। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।

**এফডিসিতে জানাযা শেষে রাজ্জাকের মরদেহ শহীদ মিনারে
বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।