ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এফডিসিতে জানাযা শেষে রাজ্জাকের মরদেহ শহীদ মিনারে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১১ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
এফডিসিতে জানাযা শেষে রাজ্জাকের মরদেহ শহীদ মিনারে ছবি তুলেছেন রাজীন চৌধুরী

শোকে কাতর সহশিল্পী, সহকর্মী আর সাধারণ মানুষ। বৃষ্টি আর যানজট উপেক্ষা করে সবাই ভিড় করেছিলেন এফডিসিতে। প্রিয় নায়ক রাজ্জাককে শেষ শ্রদ্ধা জানাতে ও তার জানাযায় অংশ নিতে ২২ আগস্ট সকাল ১০টা থেকেই এফডিসিতে হাজির তারা। 

এদিন বেলা ১১টার দিকে নায়করাজ রাজ্জাকের মরদেহ ইউনাইটেড হাসপাতালের হিমঘর থেকে এফডিসিতে নেওয়া হয়। নায়করাজের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয় দুপুর পৌনে ১২টায়।

এতে উপস্থিতি ছিলেন চলচ্চিত্রের বিশিষ্ট থেকে শুরু করে নবীন শিল্পীরা। শ্রদ্ধা জানাতে এসেছিলেন রাজ্জাকের একসময়ের নায়িকারাও।  

জানাযা শেষে নায়কের মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে শ্রদ্ধা নিবেদন পর্ব শুরু হবে দুপুর ১টায়। এরপর  বাদ আছর গুলশানের আজাদ মসজিদে জানাজার পর বনানী কবরস্থানে চিরসমাহিত করা হবে কালজয়ী নায়ক রাজ্জাককে।

ছবি: বাংলানিউজকিংবদন্তি এই অভিনেতা ২১ আগস্ট সন্ধ্যায় ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার মৃত্যুতে তিনদিনের শোক পালিত হচ্ছে চলচ্চিত্র অঙ্গনে।  

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।