ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১১৮০০ পিস ইয়াবাসহ আটক দুই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
১১৮০০ পিস ইয়াবাসহ আটক দুই

চট্টগ্রাম: নগরীর পাঁচলাইশ থানার মুরাদপুর মোড় ও সুগন্ধা সিটি করপোরেশন আবাসিক এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১১ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতার হওয়া দুই ব্যক্তি হলেন, মো. মোরশেদ আলম (৪৩) ও মো. আলমগীর (৩৫)।

সোমবার (২১ আগস্ট) দিনগত রাত ১২টা ২০ মিনিটে নগর গোয়েন্দা (উত্তর) বিভাগের পুলিশ পরিদর্শক মো. নিজাম উদ্দিনের নেতৃত্বে একটি টিম মুরাদপুর মোড়ের পশ্চিম উত্তর পাশে অবস্থিত হোটেল জামান রেস্টুরেন্ট অ্যান্ড বিরানী হাউসের ভিতর অভিযান মোরশেদ আলমকে গ্রেফতার করে।

পরে তার হাতে থাকা শপিং ব্যাগের ভেতর থেকে ১৯টি ছোট নীল রঙ এর পলিব্যাগে মোড়ানো অবস্থায় ৩ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

একই দিন গত রাত আড়াইটার দিকে সুগন্ধা সিটি কর্পোরেশন আবাসিক এলাকার ফজল আহমদের মালিকানাধীন ভবনের মো. আলমগীর নামের এক ভাড়াটির বাসায় তল্লাশি চালিয়ে একটি নীল রংয়ের ছোট বালতিতে নিউজ পেপার মোড়ানো অবস্থায় ৪০টি নীল রংয়ের ছোট পলিব্যাগে মোড়ানো ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

নগর পুলিশের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই আসামি দীর্ঘদিন ধরে কক্সবাজার ও টেকনাফ থেকে কম দামে ইয়াবা ট্যাবলেট কিনে এনে নগরীর বিভিন্ন স্থানে বেশি দামে বিক্রি করে আসছিল বলে স্বীকার করেছে। দুই আসামির বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭

টিএচই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।