ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

করোনা চিকিৎসায় না’গঞ্জে ২৫ চিকিৎসকের যোগদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, মে ১২, ২০২০
করোনা চিকিৎসায় না’গঞ্জে ২৫ চিকিৎসকের যোগদান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তদের চিকিৎসায় আরও ২৫ জন চিকিৎসক যোগদান করেছেন। এরা সবাই ৩৯ তম বিসিএস ক্যাডার এবং জেলার কোভিড-১৯ সেবাদানকারী হাসপাতালে সেবা দেবেন।

মঙ্গলবার (১২ মে) সকালে জেলা সিভিল সার্জল কার্যালয়ে তাদের ফুল ও উপহার দিয়ে বরণ করে নেন জেলা প্রশাসক (ডিসি) জসিম উদ্দিন ও জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ। পরে তাদের সঙ্গে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুস্থিত হয়।

ডিসি জসিম উদ্দিন জানান, দেশের এ ক্রান্তিলগ্নে কোভিড যোদ্ধারা সবচেয়ে বড় ভূমিকা রাখবে। আমিও তাদের কমিটমেন্ট করেছি, তাদের সঙ্গে থেকে সর্বোচ্চ চেষ্টা করবো নারায়ণগঞ্জকে করোনামুক্ত রাখতে। যেকোনো সহযোগিতায় এ ২৫ যোদ্ধা আমাকে কাছে পাবে।

ডা. মোহাম্মদ ইমতিয়াজ জানান, নারায়ণগঞ্জে ক্রমবর্ধমান করোনা আক্রান্তদের সেবায় করোনা সম্পর্কিত হাসপাতালগুলোতে নতুন এ ২৫ চিকিৎসক কাজ করবেন। তারা সবাই আজ থেকে যোগদান করেছেন। জেলা সিভিল সার্জন অফিসে দায়িত্ব পালন করবেন এবং বুধবার থেকে তাদের বিভিন্ন হাসপাতালে পদায়ন করা হবে।

তিনি জানান, আমাদের জেলা প্রশাসককে নিয়ে নতুন চিকিৎসকদের উপহার ও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে। তারা দৃঢ়তার সঙ্গে প্রত্যয় ব্যক্ত করেছেন আক্রান্তদের সেবায় সর্বোচ্চটুকুই দেবেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, মে ১২, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।