ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফিচার

আজিজ মার্কেটে শর্টফিল্ম ফোরামের চলচ্চিত্র প্রদর্শনী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
আজিজ মার্কেটে শর্টফিল্ম ফোরামের চলচ্চিত্র প্রদর্শনী আজিজ সুপার মার্কেটে বাংলাদেশ শর্ট ফিল্ম ফোরামের উদ্যোগে চলছে চলচ্চিত্র প্রদর্শনী; ছবি- কাশেম হারুন

ঢাকা: মুক্তিযুদ্ধের একরৈখিক ইতিহাসের বাইরে এসে সাধারণ মানুষের যে অংশগ্রহণ, তা অনেক বড়। মুক্তিযুদ্ধের মূল গল্পসহ সেসব সাধারণ মানুষের গল্পই তুলে ধরা হয় চলচ্চিত্রে। বলছিলেন বাংলাদেশ শর্টফিল্ম ফোরামের উপদেষ্টা ও চলচ্চিত্র নির্মাতা মানজারে হাসিন মুরাদ।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস ২০১৭ উপলক্ষ্যে আয়োজিত এক চলচ্চিত্র প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। রাজধানীর আজিজ সুপার মার্কেটে বাংলাদেশ ফিল্ম সেন্টার অডিটোরিয়ামে দুই দিনব্যাপী এ প্রদর্শনীর আয়োজন করে বাংলাদেশ শর্টফিল্ম ফোরাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন মেঘমল্লার চলচ্চিত্রের নির্মাতা জাহিদুর রহমান অঞ্জন। তিনি দর্শকদের মেঘমল্লার সিনেমার উপাদান এবং এটি নির্মাণের ব্যাপারে নিজের অনুভূতি সম্পর্কে বলেন।

দু’দিনব্যাপী (১৫ ও ১৬ ডিসেম্বর) এ প্রদর্শনীতে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন করা হবে বলে জানান আয়োজক কমিটি।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
এইচএমএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।